রবিবার, ২৭ নভেম্বর, ২০১১

ভালবাসার আপডেট


  ডিসেম্বর:২০১১
এক. শিক্ষা উপকরণ বৃত্তি প্রদান
গত 2 ডিসেম্বর, কাচিঝুলি, ময়মনসিংহ ইউনিটের ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বৃত্তি প্রদান করা হয়। 
দুই. আনন্দ মোহন কলেজ জোনাল পরিষদ গঠন  ও বিদায়ী সংবর্ধনা
গত ২৯ ডিসেম্বর ২০১১ সালে বৃহস্পতিবার আলোর ঝিলিকের আনন্দ মোহন কলেজ, ময়মনমনসিংহ এর জোনাল পরিষদ ঘোষনা করা হয়।  পাশাপাশি কলেজ থেকে বিদায় নেয়া আমাদের কেন্দ্রীয সভাপতি হাসমত আলী তরফদার মানিক এর বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। আলোর ঝিলিকের স্বেচ্ছাসেবক বন্ধুরা হাসমত আলী তরফদার মানিককে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

নভেম্বর :২০১১
এক. গোহাইলকান্দি ইউনিট উদ্বোধন
গত ২৫ নভেম্বর শুভ উদ্বোধনব হল আলোর ঝিলিকের নতুন ইউনি গোহাইলকান্দি বস্তি ইউনিট। অনেক ধুমধাম আর আনন্দের সাথে বস্তির ছিন্নমূল বন্ধুদের উপস্থিতে উদযাপিত হল আমাদের নতু ইউনিটটি। সকাল দশটার মাঝেই ধীরে ধীরে ছিন্নমূল বন্ধুরা তাদের অভিভাবক নিয়ে উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে থাকে। এক সময় সবার অংশগ্রহণে কোলাহলমুখর হয়ে উঠে উদ্বোধন অনুষ্ঠানটি। অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি বৃন্দ তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। আগামীর সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। সবশেষে মিষ্টিমুখ করে শুভ উদ্বোধন ঘোষণা করা হয় আলোর ঝিলিকের নতুন ইউনিট। 
 উল্লেখ্য, এ ইউনিটের আওতায় ২০ জন ছিন্নমূল শিশুদের শিক্ষা উপকরন বৃত্তি প্রদান করা হয়। এরা স্কুল জীবন ব্যাপী আলোর ঝিলিকের শিক্ষা উপকরণ বৃত্তি পাবে। 
 দুই. কাচিঝুলি ইউনিটের  শিক্ষা উপকরণ বৃত্তিপ্রদান
নভেম্বর ৪ তারিখে কাচিঝুলি ইউনিটের ছিন্ণমূল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়। এদিন কাচিঝুলি ইউনিটের ৩০ জন বন্ধুদের এ শিক্ষা উপকরণ প্রদান করা হয়। এ শিক্ষা উপকরণ বৃত্তিপ্রদান অনুষ্ঠানে আমাদের আলোর ঝিলিকের স্বেচ্ছাসেবক বন্ধুরা উপস্থিত ছিলেন।
 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন